Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জের পোর্ট বসন্তপুর ও নিজদেবপুর প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবসের আলোচনা

কালিগঞ্জ প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে কালিগঞ্জের মথুরেশপুর ইউনিয়নের পোর্ট বসন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নিজদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
শনিবার (১৮ আগস্ট) বেলা সাড়ে ১১টায় পোর্ট বসন্তপুর প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে পরিচালনা পর্ষদের সভাপতি গৌতম লস্কারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মুক্তিযোদ্ধা শেখ আতাউর রহমান। সহ-সভাপতি আব্দুস সবুরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মথুরেশপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান গাইন, উপজেলা সহকারি শিক্ষা অফিসার ওমর ফারুক, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও রিপোর্টার্স ক্লাবের সদস্য শেখ শাওন আহমেদ সোহাগ, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য ফিরোজা বেগম প্রমুখ।
এছাড়া কালিগঞ্জের নিজদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে র‌্যালি, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সকাল ৯টায় বিদ্যালয় প্রাঙ্গণ থেকে শোক র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভায় ম্যানেজিং কমিটির সভাপতি ইউপি সদস্য শওকাত হোসেনের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারি শিক্ষক নাজিম উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল হাকিম।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমানের ব্যবস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদের সাংগঠনিক কমান্ডার শেখ ওজিহার রহমান, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কালিগঞ্জ ইউনিটের সাধারণ সম্পাদক ও রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক এস এম গোলাম ফারুক, মুক্তিযোদ্ধা মনসুর আলী, শিক্ষক আকরাম হোসেন প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version