Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় বাজার ব্যবসায়ী সমিতির আলোচনা

কলারোয়া প্রতিনিধি: কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির নবগঠিত কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত ৯টায় ডাকবাংলা রোডে বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় কমিটির সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান আরাফাত হোসেন সভাপতিত্ব করেন।
তিনি বক্তব্যে বলেন, বাজারে কোন অনিয়ম বরদাস্ত করা হবে না। বাজারে সকল দোকানদারদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। যারা বাজার কমিটির মধ্যে নয় যেমন ব্যাংক, বিমা ও এনজিওসহ সকলকে রেজুলেশনের মাধ্যমে নিরাপত্তার জন্য চিঠি দিয়ে জানানো হবে।
এ সময় তিনি আগামীতে বাজার ব্যবসায়ী সমিতি যেন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারে সেজন্য ক্রীড়া সম্পাদক মিয়া স্বপনের দৃষ্টি আকর্ষণ করেন।
নৈশ প্রহরীদের দিক নির্দেশনা দিয়ে তিনি বলেন, নৈশ প্রহরীদের আগামী মাস থেকে ৮ হাজার টাকা বেতন নির্ধারণ করা হয়েছে। তবে কারোর বিরুদ্ধে কোন অনিয়মের অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। কোথাও যেন কোন রকম পুলিশি হয়রানি না হয় সেজন্য নৈশ প্রহরীরের সজাগ থাকতে হবে।
সভায় উপস্থিত ছিলেন বাজার কমিটির উপদেষ্টা মোস্তফা ফারুকুজ্জামান ফারুক, সিনিয়র সহ-সভাপতি শেখ রবিউল আলম, সহ-সভাপতি শহিদুল ইসলাম বাবু, আশফাকুর রহমান সোহেল, সাধারণ সম্পাদক আলিমুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আবু সাঈদ, আশরাফুজ্জামান বাবু, সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক শাহাজান আলী, দপ্তর সম্পাদক দীলিপ কুমার অধিকারী চান্দু, প্রচার সম্পাদক রবিউল ইসলাম, সহ-প্রচার সম্পাদক হাসান আলী, সমাজ কল্যাণ সম্পাদক শফিকুল ইসলাম বাবলু, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আসাদুজ্জামান ফারুকী, ক্রীড়া সম্পাদক মিয়া ফারুক হোসেন স্বপন, সদস্য মামুনুর রশিদ লাল্টু, নাছির উদ্দিন, শেখ আশরাফুল হোসেন, মোস্তাক আহম্মেদ, আনারুল ইসলাম নচু, মেহেদী হাসান, আব্দুল মোমিন, আবুল হোসেন, আব্দুল গফুর মোল্লা, ব্যবসায়ী আনারুল ইসলাম, শরিফ হোসেন, জাহিদ হোসেন, আমজাদ হোসেন, আশরাফ হোসেন, কলারোয়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক ফিরোজ জোয়ার্দ্দার, শহিদুল ইসলাম প্রমুখ।
আলোচনা সভা শেষে বাজার ব্যবসায়ী সমিতির প্রয়াত সদস্য এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন উপজেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক বাজার ব্যবসায়ী সমিতির ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আসাদুজ্জামান ফারুকী।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version