Site icon suprovatsatkhira.com

কপিলমুনিতে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

কপিলমুনি প্রতিনিধি: ঢাকাসহ দেশব্যাপী সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে কপিলমুনিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১১ আগস্ট) বিকালে কপিলমুনি প্রেসক্লাবের আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে সাংবাদিক, সামাজিক সংগঠন ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।
কপিলমুনি প্রেসক্লাবের সভাপতি শেখ সামছুল আলম পিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজুর পরিচালনায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, পাইকগাছা সুন্দর বার্তার সম্পাদক ও প্রকাশক মো. মোস্তফা কামাল জাহাঙ্গীর, সিনিয়র সাংবাদিক, মানবাধিকার কর্মী ও সময়ের খবরের বিশেষ প্রতিনিধি এস এম মুস্তাফিজুর রহমান পারভেজ, কপিলমুনি প্রেসক্লাবের সাবেক সভাপতি জি এম হেদায়েত আলী টুকু, সহ-সভাপতি মুন্সী রেজাউল করিম মহব্বত, সাবেক সহ-সভাপতি জি এম আসলাম হোসেন, ক্রীড়া সম্পাদক এইচ এম শফিউল আলম, এম আজাদ হোসেন, পলাশ কর্মকার ও কৃষ্ণ রায়।
সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কপিলমুনি প্রেসক্লাবের সদস্য ও কলামিস্ট মহাদেব চন্দ্র সাধু, সাবেক সহ-সম্পাদক আমিনুল ইসলাম বজলু, সহ-সম্পাদক প্রবীর জয়, কোষাধ্যক্ষ জি এম মোস্তাক আহমেদ, এ কে আজাদ, জি এম হাসান ইমাম, শেখ দীন মাহমুদ, অলিউল্লাহ গাজী, মহানন্দ অধিকারী মিন্টু, সবুর আল-আমিন, তপন পাল, সরদার ফরিদ আহম্মেদ ও শেখ খায়রুল ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন, নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনে পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিকদের উপর হেলমেটধারী হামলাকারীদের অবিলম্বে চিহ্নিত করে আইনের আওতায় এনে শাস্তি দিতে হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version