Site icon suprovatsatkhira.com

এবার শক্ত নির্বাচন, জবাব দিতে হবে ব্যালটে

ফাহাদ হোসেন: “আমাদের মাঝে বঙ্গবন্ধু আর ফিরে আসবে না। কিন্তু তার আদর্শ আমাদের ধারণ করতে হবে। দীর্ঘদিন বঙ্গবন্ধু হত্যার বিচার হয়নি। শেখ হাসিনা ক্ষমতায় এসে বঙ্গবন্ধু হত্যার বিচার করেছেন। পলাতক খুনিদের খুঁজে বের করার প্রক্রিয়া চলছে। একই সাথে শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। সারা দেশে উন্নয়নের জোয়ার বইছে। সাতক্ষীরা বাইপাস সড়কের সুবিধা মানুষ কিছুদিনের ভোগ করবে, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে জনগণ সেবা পেতে শুরু করেছে। এবারের নির্বাচন শক্ত নির্বাচন, জবাব দিতে হবে ব্যালটে। এজন্য নৌকার বিজয় নিশ্চিত করতে আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনকে সোচ্চার থাকতে হবে।”
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।
বুধবার (২৯ আগস্ট) বিকাল ৪টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রিফাত আমিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, সহ-সভাপতি অ্যাডভোকেট এসএম হায়দার আলী, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আবু আহম্মেদ, ফিরোজ কামাল শুভ্র ,সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আসাদুজ্জামান বাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ নুরুল হক, সাতক্ষীরা জজ কোর্টের পিপি ও আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ওসমান গনি, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট অনিত মুখার্জী, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. শহিদুল ইসলাম, জেলা কৃষকলীগের সভাপতি বিশ্বজিত সাধু, জাতীয় শ্রমিকলীগ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ সরদার, জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা প্রমুখ।
সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ-হারুন-উর-রশীদ।
সভায় জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রিফাত আমিন বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ নামক ভূখ- আমরা পেতাম না। যে নেতার জন্য লাল সবুজের পতাকা পেলাম সেই নেতাকে যারা নির্মমভাবে হত্যা করেছিলো তাদের উদ্দেশ্য কখনও সফল হবে না। বঙ্গবন্ধু নেই, কিন্তু তার স্বপ্নের দেশ আজ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলেছে।
জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম বলেন, আমরা বঙ্গবন্ধুকে হারিয়ে যতটা ক্ষতিগ্রস্ত হয়েছি তা পূরণ করা সম্ভব নয়। কিন্তু শেখ হাসিনাকে নির্বাচিত করে আমরা সেই ক্ষতির কিছুটা পুশিয়ে নিতে চাই।
সভাপতির বক্তব্যে মুনসুর আহমেদ বলেন, বঙ্গবন্ধুর আদর্শ আমাদের ধারণ করতে হবে। দীর্ঘ দিন তার হত্যার বিচার হয়নি। শেখ হাসিনা ক্ষমতায় এসে বঙ্গবন্ধু হত্যার বিচার করেছেন। সারা বাংলাদেশে উন্নয়নের জোয়ার বইছে। তারই ধারাবাহিকতায় সাতক্ষীরা বাইপাস সড়কের সুবিধা মানুষ কিছুদিনের মধ্যে পাবে, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে জনগণ ইতোমধ্যে সেবা গ্রহণ শুরু করেছে। এবারের নির্বাচন শক্ত নির্বাচন, এর জবাব দিতে হবে ব্যালটে। এজন্য নৌকার বিজয় নিশ্চিত করতে আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনকে সোচ্চার হওয়ার আহবান জানান তিনি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version