Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে আশ্রয়ন প্রকল্পে আশ্রিতদের জন্য কোরবানি করা হবে ৪ গরু

আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে আশ্রয়ন প্রকল্পে আশ্রিতদের জন্য জেলা প্রশাসনের পক্ষ তেকে চারটি গরু কোরবানি করা হবে। চারটি আশ্রয়ন প্রকল্পে আশ্রয় নেওয়া ৩২০টি হতদরিদ্র পরিবারের জন্য সোমবার (২০ আগস্ট) সকালে উপজেলা পরিষদ চত্বরে স্ব স্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তাদের প্রতিনিধিদের হাতে জেলা প্রশাসক ইফতেখার হোসেনের পক্ষ থেকে এ ঈদ উপহার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাফ্ফারা তাসনীন।
কাদাকাটি ইউনিয়নের তেঁতুলিয়া আশ্রয়ন প্রকল্পের ১৪০টি পরিবার, আনুলিয়া ইউনিয়নের ভোলানাথপুর আশ্রয়ন প্রকল্পের ৬০টি পরিবার, প্রতাপনগরের নাকনা আশ্রয়ন প্রকল্পের ৮০টি পরিবার ও শোভনালী ইউনিয়নের বালিয়াপুর (লতাখালী) আশ্রয়ন প্রকল্পে আশ্রয় নেওয়া মোট ৩২০টি অসহায় পরিবারের মধ্যে জিআর ফান্ডের ১ লক্ষ ৩০ হাজার টাকা ব্যয়ে এসব পশু ক্রয় করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মাফ্ফারা তাসনীন বলেন, পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে সাতক্ষীরা জেলা প্রশাসক পশুগুলো ঈদ উপহার হিসেবে প্রদান করেছেন। সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি আরো বলেন, কোরবানির বর্জ্য যত্রতত্র ফেলে পরিবেশ নষ্ট করবেন না। সবাই সুন্দর শান্তিপূর্ণ পরিবেশে ঈদ উদযাপন করুন। এদিকে, এই প্রথম প্রশাসনের পক্ষ থেকে কোরবানির পশু পেয়ে উপস্থিত হতদরিদ্র পরিবারগুলোর চোখে আনন্দশ্রæ বইতে দেখা গেছে।
এ সময় উপস্থিত ছিলেন, সিনি. মৎস্য কর্মকর্তা সেলিম সুলতান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা জোহরা, যুব উন্নয়ন কর্মকর্তা এসএম আজিজুল হক, ইউপি চেয়ারম্যান দীপঙ্কর সরকার দীপ প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version