Site icon suprovatsatkhira.com

অনুর্ধ্ব-১৪, ১৬ ও ১৮ ক্রিকেট দল

সুপ্রভাত সাতক্ষীরা ডেস্ক: সাতক্ষীরায় ২০১৮-১৯ মৌসুমের বয়সভিত্তিক অনুর্ধ্ব-১৪, ১৬ ও ১৮ ক্রিকেট দলের খেলোয়াড় বাছাইয়ের প্রাথমিক পর্ব সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার (২ আগস্ট) সকাল ৯টায় সাতক্ষীরা স্টেডিয়ামে এই বাছাই পর্ব অনুষ্ঠিত হয়।
বাছাই পর্বে প্রধান নির্বাচক জয়নুল আবেদীন (জসি) বলেন, খেলোয়াড়দের জন্মনিবন্ধন, পি.এস.সি/জে.এস.সি/ এস.এস.সির মূলকপি ও ফটোকপি সঠিক আছে কিনা সেটা খতিয়ে দেখা হয়েছে। জন্মনিবন্ধন নিয়ে প্রত্যেক খেলোয়াড়ের বয়সও সত্যায়িত করা হয়েছে। বয়সের ভিত্তি করে খেলোয়াড়দের অনুর্ধ্ব-১৪, ১৬ ও ১৮ দলের প্রাথমিক পর্বে পাঠানো হয়েছে।
খেলোয়াড় বাছাইয়ের প্রাথমিক পর্ব শেষে তিনি আরও বলেন, অনুর্ধ্ব-১৪, ১৬ ও ১৮ দলের জন্য প্রাথমিকভাবে ৪০জন করে বাছাই করা হবে। প্রত্যেক দল থেকে ৩৫ জনের মূল স্কোয়াড ষোষণা করে ৫ জন স্টান্ডবাই রাখা হবে।
শনি ও রবিবার অ-১৪, সোম, মঙ্গলবার অ-১৬ ও বুধ, বৃহস্পতিবার সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে বাছাইয়ের পরবর্তী পর্ব অনুষ্ঠিত হবে।
ক্রীড়া সংস্থার কার্যকারী সদস্য জয়নুল আবেদীন জসির নেতৃত্বে খেলোয়াড় বাছাইয়ে নির্বাচকের দায়িত্ব পালন করেন বিসিবির কোচ মো. মুফাচ্ছিনুল ইসলাম তপু। আরও উপস্থিত ছিলেন, ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ শাহ আলম সানু, হাফিজুর রহমান বিটু, শেখ রফিকুর রহমান লালটু ও অনুর্ধ্ব-১৮ দলের কোচ মো. ফজলুল করিম।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version