Site icon suprovatsatkhira.com

রতনপুর যুবলীগের কমিটি গঠন সভাপতি সুজন, সম্পাদক আবু বকর

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জের রতনপুর ইউনিয়ন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
শনিবার (২১ জুলাই) এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করেন উপজেলা যুবলীগের আহবায়ক সালাহউদ্দিন আহমেদ ও যুগ্ম আহবায়ক সাহিদুজ্জামান তুহিন।
কমিটিতে জিএম মাসুম বিল্লাহ সুজনকে সভাপতি এবং আবু বকর বাবু ঢালীকে সাধারণ সম্পাদক মনোনীত করে আগামী তিন বছর মেয়াদের জন্য ৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি যথাক্রমে সিরাজুল ইসলাম, রেজাউল করিম, মিজানুর রহমান, তপন ঘোষ, রুহুল আমিন তরফদার, রেজাউল ইসলাম, নজরুল ইসলাম। যুগ্ম সম্পাদক যথাক্রমে জিএম রিয়াজ উদ্দীন, মুরারী মোহন ও মিজানুর রহমান। সাংগঠনিক সম্পাদক যথাক্রমে আলমগীর হোসেন, শাহিনুর রহমান ও রেজাউল করিম। প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রকাশ পাত্র, দপ্তর সম্পাদক আলমগীর হোসেন, অর্থ সম্পাদক হরসিত কুমার, ত্রাণ সম্পাদক মিজানুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক কামরুজ্জামান কাজল, সাংস্কৃতিক সম্পাদক শহিদুল ইমরান, ক্রীড়া সম্পাদক আছাদুর রহমান, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শাহ জামাল তুহিন, ধর্ম বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গোলাম রব্বানী, মহিলা বিষয়ক সম্পাদক লতিতা বালা, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইকবাল হোসেন, উপ-দপ্তর সম্পাদক ফেরদাউস, সহ-সম্পাদক যথাক্রমে কামরুজ্জামান টুকু, ফজলুর রহমান, খোকন, শাহিন, শংকর ঘোষ, অমীয় মল্লিক, সুশান্ত কুমার, রজনী বরকন্দাজ ও শহিদুল ইসলাম।
কার্যকরী সদস্য যথাক্রমে মাসুম বিল্লাহ, রেজাউল গাজী, সুদেব কুমার, রাসেল, শোকর আলী, আনারুল ইসলাম, রবিউল ইসলাম, অরুন, আনিছুর রহমান, স্বপন বর্মন, শোকর আলী, সুপেন্দ্র মন্ডল, হাফিজুর রহমান, সুমন, আনারুল ইসলাম, তুফান, শহিদ, স্বপন, রঙ্গলাল, নিখিল চন্দ্র, ইলিয়াস হোসেন, কাশেম ও শামীম বাবু।
প্রসঙ্গত, ১১নং রতনপুর ইউনিয়ন যুবলীগের পূর্ববর্তী কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে গত ২০ জুলাই আওয়ামী যুবলীগ উপজেলা শাখার জরুরি সভায় সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version