Site icon suprovatsatkhira.com

মাদক সেবনের টাকা না পেয়ে বাবাকে পিটিয়ে জখম করলো ছেলে

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জে মাদক কেনার টাকা না পেয়ে বাবাকে পিটিয়ে জখম করেছে মাদকাসক্ত দুই ছেলে। গুরুতর আহত অবস্থায় পিতাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার (১১ জুলাই) রাত ১০টার দিকে উপজেলার তারালী বাজার থেকে বাড়ি ফেরার পথে ছেলেরা তাকে পিটিয়ে জখম করে।
গুরুতর আহত রব্বানী উপজেলার তারালী ইউনিয়নের তারালী গ্রামের আলী হোসেন ওরফে মদনের ছেলে।
আহত রব্বানী জানান, আমার দুই ছেলে ও তিন মেয়ে। বড় ছেলে রাজু হোসেন (২৯) ও ছোট ছেলে নাজমুল ইসলাম (২২)। তারা মদ, ফেনসিডিল, গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য সেবন করে। কয়েক বছর পূর্বে দুই ছেলেকে তারালী বাজারে হোটেল করে দেই। কিন্তু তারা নেশা করার ফলে একসময় তাদের হোটেলের ব্যবসা বন্ধ হয়ে যায়।
তিনি আরও বরেন, বর্তমানে আমি মটরসাইকেল ভাড়া চালিয়ে সংসার চালায়। অভাব অনটনের মধ্যেও মাদকাসক্ত দুই ছেলে আমার নিকট থেকে বিভিন্ন সময় জোরপূর্বক টাকা নেয়। এক পর্যায়ে মঙ্গলবার তারা দু’জন আমার নিকট দুই হাজার টাকা চায়। আমি টাকা দিতে না চাইলে রাতে তারালী বাজার থেকে বাড়ি ফেরার পথে তারা লোহার রড ও কাঠের চৌকাঠ নিয়ে আমার উপর আক্রমণ করে বেধড়ক মারপিট করে হাত ভেঙে দেয়। শরীরে বিভিন্ন স্থানে লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে।
এ সময় স্থানীয় এলাকাবাসী এগিয়ে এলে ছেলেরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়, একটু সুস্থ হয়ে থানায় লিখিত অভিযোগ দেওয়া হবে উল্লেখ করে রব্বানী বলেন, আমি মাদকাসক্ত পাষ- ছেলেদের শাস্তি দিতে চাই।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version