Site icon suprovatsatkhira.com

বিদ্যুৎ বিভাগের অবহেলায় প্রাণ গেল কলেজ ছাত্রের

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোলে বিদ্যুতের তারে জড়িয়ে আহত কলেজ ছাত্র চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে মৃত্যুবরণ করেছেন।
শুক্রবার (২০ জুলাই) বিকেলে ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে তার মৃত্যু হয়।
নিহত কলেজ ছাত্র মোস্তাফিজুর রহমান টুটুল (২০) যশোরের বেনাপোল পোর্ট থানার বড় আঁচড়া গ্রামের আবিদুর রহমানের ছেলে। সে নাভারণ ডিগ্রি কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের (সম্মান) ১ম বর্ষের ছাত্র।
পরিবারের সদস্যরা জানান, গত ১৫ জুলাই বিশ্বকাপের ফাইনাল খেলা দেখার জন্য টুটুল ও তার ভাই বেনাপোলের গাতিপাড়া সড়কে বাবুর মার্কেটের ছাদে ডিস-লাইনের সংযোগ ঠিক করছিল। এ সময় ছাদের ওপর দিয়ে যাওয়া বিদ্যুতের মেইন তারে জড়িয়ে টুটুল গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানায়, তার শরীরের ৬০ ভাগ ঝলসে গিয়েছিল। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেলের দিকে তার মৃত্যু হয়।
শনিবার তার মরদেহ বেনাপোলের বাড়িতে এসে পৌঁছুলে স্বজনদের কান্নায় এলাকার পরিবেশ ভারি হয়ে উঠে। শনিবার বিকেলে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
নিহতের মা শাহিনুর বেগম ক্ষোভ প্রকাশ করে বলেন, গত বছর ওই মার্কেট নির্মাণ করার সময় এক নির্মাণ শ্রমিকেরও মৃত্যু হয়েছে। এবার মৃত্যু হলো আমার ছেলের। শ্রমিকের মৃত্যুর পরে যদি বিদ্যুৎ ও মার্কেট কর্তৃপক্ষ তারে কাভার লাগাতেন তাহলে হয়তো এ দুর্ঘটনা ঘটতো না।
এদিকে, নিহত মোস্তাফিজুর রহমানের পাশে দাঁড়িয়েছে ঢাকাস্থ বেনাপোল সমিতি। তারা চিকিৎসা ব্যয় নির্বাহ করা থেকে শুরু করে লাশ বাড়িতে নিয়ে আসার যাবতীয় খরচ প্রদান করেছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version