Site icon suprovatsatkhira.com

তালার তেঁতুলিয়ায় মৎস্য ঘেরে চাঁদাবাজির অভিযোগে ইউপি সদস্যের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট: তালার তেঁতুলিয়ায় মৎস্য ঘেরে চাঁদাবাজির অভিযোগে ইউপি সদস্যের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন এক ব্যক্তি।
সোমবার (২৩ জুলাই) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন কেশবপুরের হাসানপুর এলাকার আবুল হোসেন সরদারের ছেলে মঞ্জুর আলম পলাশ। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন তেঁতুলিয়া ইউনিয়নের আড়ংপাড়া গ্রামের মো. রাশিদুল হক, তৌহিদ শেখ, সাত্তার গাজি, সোহাগ গাজি, নুরালি গাজি, পারভেজ গাজি, জাহিদ শেখ, শাহিদ শেখ, হাফিজুল গাজি প্রমুখ।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মঞ্জুর আলম বলেন, মাস খানেক আগে থেকে ইউপি সদস্য বাবুর আলি তার কাছে দুই লাখ টাকা চেয়ে আসেন। এ এলাকায় মাছ চাষ করতে হলে তাকে এই চাঁদা দিতে হবে বলে জানিয়ে দেন তিনি। কিন্তু চাঁদা না দেওয়ায় তিনি ক্ষিপ্ত হয়ে সংবাদকর্মীদের বিভিন্ন ভুয়া তথ্য দিয়ে বিভিন্ন পত্রিকায় তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করিয়েছেন। এতে তিনি মিথ্যার আশ্রয় নিযেছেন। বাবুর আলি এতেই ক্ষ্যান্ত হননি, তিনি পলাশের ঘের কর্মচারীদের মেরে ফেলারও হুমকি দিতে শুরু করেছেন। এসব কারণে মঞ্জুর আলম নিজে ও তার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছেন।
সংবাদ সম্মেলনে তিনি উল্লেখ করেন যে, গত বছর একইভাবে বাবুর আলি তার কাছে চাঁদা চেয়েছিলেন। না পাওয়ায় গু-া ও লাঠিয়াল বাহিনী নিয়ে তার ঘের লুট করে নিয়েছিলেন বাবুর আলি। এবারও বাবুর আলি একই পাঁয়তারা করছেন ঘেরটি দখলের জন্য। বাবুর আলির অত্যাচারে এলাকার মানুষ অতীষ্ঠ হয়ে উঠেছেন। তার বিরুদ্ধে থানা ও আদালতে নারী ও শিশু নির্যাতন, ছিনতাই, লুট, চুরি, চাঁদাবাজিসহ বিভিন্ন মামলা রয়েছে।
মঞ্জুর আলম চাঁদাবাজ বাবুর আলির কবল থেকে রক্ষা পেতে ও এসবের প্রতিকার পাবার জন্য সাতক্ষীরা পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version