Site icon suprovatsatkhira.com

এনটিভির ১৫তম বর্ষপূর্তিতে র‌্যালি ও আলোচনা

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় এনটিভির ১৫তম বর্ষপূর্তি ও ১৬ বছরে পদার্পণ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৩ জুলাই) সকালে সাতক্ষীরা প্রেসক্লাবে আয়োজিত এই অনুষ্ঠানে প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক তরফদার মাহমুদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার কাজী মঈনুদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোশাররফ হোসেন মশু, সাবেক অধ্যক্ষ আবদুল হামিদ, শিল্প ও বণিক সমিতির সাবেক সভাপতি শেখ আজহার হোসেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি আনিসুর রহিম, সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুল বারী, দেশ টিভির শরিফুল্লাহ কায়সার সুমন, উন্নয়নকর্মী মাধব দত্ত, জেলা আওয়ামী লীগ নেতা শেখ হারুন-উর- রশীদ, মহিলা পরিষদ নেত্রী জোসনা দত্ত প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এনটিভির সাতক্ষীরা প্রতিনিধি সুভাষ চৌধুরী।
বক্তারা বলেন, বস্তুনিষ্ঠতা ও সাহসিকতার মধ্য দিয়ে দেশের দর্শকনন্দিত টিভি এনটিভি জনগণের হৃদয়ে স্থান লাভ করেছে। এনটিভির দীর্ঘ চলার পথ দেশের উন্নয়ন ও সমৃদ্ধিকে এগিয়ে নিয়েছে। সমস্যা চিহ্নিত করে তার সমাধানের পথ দেখিয়েছে। দেশের চলমান রাজনৈতিক সংবাদ, উন্নয়ন, দুর্নীতি, ক্রীড়া, সংস্কৃতি, স্বাস্থ্য, বিনোদন, শিক্ষা সকল বিষয়ের ওপর সমান গুরুত্ব আরোপ করে এনটিভি দর্শকপ্রিয়তা অর্জন করেছে।
বক্তারা আরও বলেন, দেশে গণতন্ত্র শাণিত হচ্ছে। গণমাধ্যমগুলোও স্ব স্ব অবস্থানে থেকে গণতন্ত্রকে লালন করছে। তারা খবর প্রকাশ ও প্রচারের সর্বোচ্চ স্বাধীনতা ভোগ করছে জানিয়ে তারা বলেন, এনটিভির চলার পথ কখনও কুসুমাস্তীর্ণ ছিল না। তা সত্ত্বেও জনগণের ভালবাসায় সিক্ত হয়ে চ্যানেলটি দেশ বিদেশের কোটি দর্শকের হৃদয় জয় করেছে। বস্তুনিষ্ঠতা ও সাহসিকতা এনটিভিকে আরও বহুদূর এগিয়ে নিয়ে যাবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version