Site icon suprovatsatkhira.com

শ্রেণিভিত্তিক শিক্ষা ব্যবস্থাপনা ও সমন্বিত নাগরিক সেবা কেন্দ্র শীর্ষক উদ্ভাবনী উদ্যোগ উদ্বোধন

স্টাফ রিপোর্টার: ‘জনসেবায় জনপ্রশাসন, উন্নয়ন উদ্ভাবনে সাতক্ষীরা সদর উপজেলা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে শ্রেণিভিত্তিক শিক্ষা ব্যবস্থাপনা ও সমন্বিত নাগরিক সেবা কেন্দ্র শীর্ষক উদ্ভাবনী উদ্যোগের উদ্বোধন এবং মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
শুক্রবার (২০ জুলাই) সকাল ১১টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই উদ্ভাবনী উদ্যোগ উদ্বোধন করেন।
সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার তহমিনা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মাহমুদুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু প্রমুখ।
আরও উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাহিদুর রহমান, সদর উপজেলা প্রকৌশলী সফিউল আজম প্রমুখ।
অনুষ্ঠানে সদর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. আমজাদ হোসেনের পরিচালনায় এডিপির অর্থায়নে প্রাথমিক পর্যায়ে ৫০ শিক্ষার্থীকে দুই হাজার টাকা, মাধ্যমিক পর্যায়ে ৬৮ শিক্ষার্থীকে তিন হাজার, উচ্চ মাধ্যমিক পর্যায়ে ২৪ শিক্ষার্থীকে চার হাজার টাকা করে দেওয়া হয়। এছাড়া ১৫ জন ছাত্রীদের মাঝে সাইকেল এবং ১৭জন দুস্থ মহিলাদের মাঝে আত্মকর্মসংস্থানের উদ্দেশ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়।
এদিকে, এর আগে সকাল ১০টায় সাতক্ষীরা পি.এন বিয়াম ল্যাবরেটরি (ইংলিশ মিডিয়াম) স্কুলের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া। এ সময় তিনি তিনটি বিশেষায়িত শ্রেণিকক্ষ উদ্বোধন করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version