Site icon suprovatsatkhira.com

শার্শা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ ১৮জনের নামে মামলা, গ্রেফতার ৩

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ ১৮ নেতা-কর্মীর নামে মামলা করা হয়েছে। এ মামলায় তিন কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার (২ জুলাই) বিকেল ৫টায় কেন্দ্র ঘোষিত যুবদলের বিক্ষোভ মিছিল করার আগে নাভারণ বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে সাতটি হাতবোমা ও কয়েকেটি বাঁশের লাঠি উদ্ধার করেছে।
গ্রেফতারকৃতরা হলেন, বাগআঁচড়া গ্রামের সুন্নত আলীর ছেলে মহির হোসেন, আব্দুর রাজ্জাক মোল্ল্যার ছেলে সাইফুল ইসলাম সুমন ও আকরাম আলীর ছেলে হুসাইন আহম্মদ।
এদিকে, মঙ্গলবার শার্শা থানার এসআই রোকনুজ্জামান বাদি হয়ে গ্রেফতার তিন জন ও শার্শা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসান জহিরসহ ১৮জনের নাম উল্লেখ করে একটি নাশকতার মামলা দায়ের করা হয়েছে।
নাশকতার মামলায় আসামিরা হলেন, শার্শা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসান জহির, শার্শা থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক সালাহউদ্দিন, দপ্তর সম্পাদক ওয়াসি উদ্দিন, কৃষক দলের জেলা যুগ্ম সম্পাদক সাকাওয়াত হোসেন, বিএনপি নেতা আব্দুল অহেদ, সিরাজুল ইসলাম, জনি ইসলাম, রুহুল আমিন, শাহিন, বাগআঁচড়া ইউনিয়নের মেম্বর জাহাঙ্গীর হোসেন, কবির হোসেন, সাইফুল ইসলাম সোহাগ, আশা ও জামাল হোসেনসহ অজ্ঞাত আরও কয়েকজন।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) এম মশিউর রহমান বলেন, সোমবার বিকেলে বিএনপির নেতাকর্মীরা নাশকতামূলক কর্মকা- করার উদ্দেশ্যে নাভারণ বাজারে প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তিন জনকে গ্রেফতার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে সাতটি তাজা হাত বোমা ও কয়েকটি বাঁশের লাঠি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে থানায় ১৮ জনের নামে একটি নাশকতার মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার তিন জনকে মঙ্গলবার যশোর কোর্ট হেফাজতে প্রেরণ করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version