Site icon suprovatsatkhira.com

শার্শায় যুবলীগ নেতা জাকির হোসেনের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক জাকির হোসেনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা যুবলীগ। বৃহস্পতিবার বিকালে যশোর-বেনাপোল মহাসড়কের নাভারণ হাসপাতাল মোড় থেকে মিছিলটি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। মিছিল শেষে এক প্রতিবাদ সমাবেশে বক্তারা জাকিরের উপর হামলাকারীদের সনাক্ত করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।
বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফুদ্দৌলা সরদার অলোক, শার্শা উপজেলা আওয়ামীল ীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ইলিয়াজ আজম, অর্থ বিষয়ক সম্পাদক খোদা বক্স, শার্শা সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি আমিনুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রুহুল কুদ্দুস, উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি মনিরুল হাসান সোনা, শার্শা উপজেলা যুবলীগের আহবায়ক সাইদুজ্জামান বিটনসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ। এসময় শার্শা উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা অসংখ্য নেতাকর্মী ও সমর্থকরা জাকিরের উপর হামলাকারীদের দ্রুত বিচারের দাবি জানান।
উল্লেখ্য, গত বুধবার রাতে উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক জাকির হোসেন শার্শার সুবর্ণখালী থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে নারায়নপুর শ্মশান ঘাট এলাকায় কয়েকজন মুখোশধারী সন্ত্রাসী তার মোটরসাইকেলের গতিরোধ করে অতর্কিত হামলা চালায়। এসময় জাকিরের চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version