Site icon suprovatsatkhira.com

নওয়াবেঁকীতে জন্ম নিবন্ধন দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা

নওয়াবেঁকী (শ্যামনগর) প্রতিনিধি: শ্যামনগরের আটুলিয়া ইউনিয়নের নওয়াবেঁকীতে জাতীয় জন্ম নিবন্ধন দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩ জুলাই) সকাল ১০টায় ওয়ার্ল্ড ভিশন ও সুশীলন নবযাত্রা প্রকল্পের আওতায় ইউএসএআইডির আর্থিক সহযোগিতায় আটুলিয়া ইউনিয়ন পরিষদের হলরুমে এই আলোচনা সভার আয়োজন করে।
সভায় আটুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সালেহ বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪২নং নওয়াবেঁকী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা স্বরসতী রানী ম-ল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবযাত্রা প্রকল্পের জেন্ডার অফিসার মমতা চক্রবর্তী, ইউপি সচিব আবু সাইম ও ভিডিসির সভাপতি। সভায় সুশীলনের জেন্ডার টেকনিক্যাল অফিসার মো. আসাদুজ্জামান রিপনের সঞ্চালনায় বক্তারা জন্মের ৪৫ দিনের মধ্যে শিশুর জন্মনিবন্ধন করার আহবান জানান।
আলোচনা সভা শেষে উপস্থিত শিক্ষার্থীদের নিয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এর আগে ৪২নং নওয়াবেঁকী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রী, ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, ভিডিসির প্রতিনিধি, শিক্ষক, ইমামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‌্যালি নওয়াবেঁকী বাসস্ট্রান্ড হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ইউনিয়ন পরিষদে এসে শেষ হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version