Site icon suprovatsatkhira.com

দেবহাটায় প্রতারক চক্রের বিরুদ্ধে হত্যা মামলা, দম্পতি জেল হাজতে

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার পারুলিয়ায় প্রতারক চক্রের খপ্পরে পড়ে গৃহবধূর প্রাণ যাওয়ায় ঘটনায় দেবহাটা থানায় তিন জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। বুধবার (২৫ জুলাই) দুপুরে এ মামলায় পুলিশ দুই আসামিকে জেল হাজতে প্রেরণ করেছে।
আসামিরা হলেন, আশাশুনি উপজেলার শ্রীকলস গ্রামের সাঈদ মোল্যার ছেলে সাইফুল ইসলাম (৩২), তার স্ত্রী আমেনা খাতুন (২৫) ও গুনাগরকাটি গ্রামের সাগর হোসেন (৩০)।
এ ব্যাপারে দেবহাটা থানার ওসি সৈয়দ মান্নান আলী বলেন, দক্ষিণ পারুলিয়া গ্রামের মৃত আজিবর রহমানের ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে দেবহাটা থানায় পিসি ৪০৬/৪২০/৩০২ ধারায় ৯নং মামলা দায়ের করেছেন। এই মামলার প্রধান আসামি সাইফুল ইসলাম (৩২) ও তার স্ত্রী আমেনা খাতুনকে (২৫) জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, দক্ষিণ পারুলিয়া গ্রামে (২৪ জুলাই) মঙ্গলবার দুপুর দেড়টার দিকে প্রতারণা করে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যাওয়ার সময় বাধা দিলে প্রতারক চক্র ফতেমা বেগমকে মারপিট করে চলে যায়। এসময় প্রতারক চক্রকে ধাওয়া করলে আশাশুনির হাজিপুর পৌঁছুলে মোটরসাইকেল থেকে লাথি মেরে ফতেমা বেগমকে ফেলে দেয় প্রতারক চক্র। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version