Site icon suprovatsatkhira.com

ডুমুরিয়ায় স্মার্ট কার্ড বিতরণ শুরু ৯ জুলাই

ডুমুরিয়া প্রতিনিধি: খুলনার ডুমুরিয়ায় স্মার্ট কার্ড (জাতীয় পরিচয়পত্র) বিতরণ শুরু হচ্ছে আগামী ৯ জুলাই। কার্ড বিতরণ চলবে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত।
নির্বাচন অফিস জানায়, উপজেলা সদরসহ ১৪টি ইউনিয়নে ২ লাখ ৪৫ হাজার ৪শ’ ৭৮জন নাগরিকের মধ্যে ২লাখ ২০ হাজার ৩শ’ ৯০ জন ভোটার এই কার্ড পাবেন।
প্রথম দিন ৯ জুলাই রংপুর ইউনিয়নের ৪টি কেন্দ্রে ১৩ হাজার ৪শ’ ৯৩ ভোটার, ১৪ জুলাই থেকে ১৮ জুলাই রঘুনাথপুর ইউনিয়নের ২টি কেন্দ্রে ১৮ হাজার ৬শ’ ১৬ ভোটার, ১৯ জুলাই থেকে ২৩ জুলাই ধামালিয়া ইউনিয়নের ২টি কেন্দ্রে ১৬ হাজার ২শ’ ৩১ ভোটার, ২৪ জুলাই থেকে ২৮ জুলাই রুদাঘরা ইউনিয়নের একটি কেন্দ্রে ১৬ হাজার ৯শ’ ৫১ ভোটার, ২৯ জুলাই থেকে ১ আগস্ট ভান্ডারপাড়া ইউনিয়নের দুটি কেন্দ্রে ১২ হাজার ৭শ’ ২০ ভোটার, ২ আগস্ট থেকে ৬ আগস্ট সাহস ইউনিয়নের তিনটি কেন্দ্রে ১৪ হাজার ২৫, ৭ আগস্ট থেকে ৯ আগস্ট শরাফপুর ইউনিয়নের ১২ হাজার ৭শ’ ১৩ ভোটার, ১১ আগস্ট থেকে ১৩ আগস্ট পর্যন্ত মাগুরখালী ইউনিয়নের একটি কেন্দ্রে ১০ হাজার ৮শ’ ১ ভোটার, ১৪ আগস্ট থেকে ১৯ আগস্ট পর্যন্ত শোভনা ইউনিয়নের একটি কেন্দ্রে ১৫ হাজার ৪শ’ ১১ ভোটার, ২৫ আগস্ট থেকে ৩০ আগস্ট পর্যন্ত আটলিয়া ইউনিয়নের দুটি কেন্দ্রে ২২ হাজার ৪শ’ ৬৭ ভোটার, ৩ সেপ্টেম্বর থেকে ৬ সেপ্টেম্বর পর্যন্ত মাগুরাঘোনা ইউনিয়নের একটি কেন্দ্রে ১৫ হাজার ৭শ’ ৯৪ ভোটার, ৮ সেপ্টেম্বর হতে ১১ সেপ্টেম্বর পর্যন্ত খর্ণিয়া ইউনিয়নের দুটি কেন্দ্রে ১৪ হাজার ২শ’ ৬২ ভোটার, ১২ সেপ্টেম্বর হতে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত ডুমুরিয়া সদর ইউনিয়নের দুটি কেন্দ্রে ১৯ হাজার ৪শ’ ৭৭ ভোটার ও ১৮ সেপ্টেম্বর হতে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত গুটুদিয়া ইউনিয়নের একটি কেন্দ্রে ১৭ হাজার ৩শ’ ৭৯জন ভোটারের মাঝে এই স্মার্ট কার্ড বিতরণ করা হবে।
উপজেলা নির্বাচন অফিসার শেখ জাহিদুর রহমান জানান, স্মার্ট কার্ড বিতরণের সময় পুরাতন ভোটারদের পরিচয়পত্র নির্দিষ্ট কেন্দ্রে জমা দিয়ে নতুন স্মার্ট কার্ড নিতে পারবে। কার্ড বিতরণকালে প্রত্যেক ভোটারের দুই হাতের ১০টি আঙ্গুলের ছাপ ও চোখের রেটিনার স্ক্যান নেওয়া হবে।

 

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version