Site icon suprovatsatkhira.com

ট্রলি চালককে ভয় দেখিয়ে অর্থ আদায়ের অভিযোগ কালিগঞ্জ থানার এএসআই রুবেল ক্লোজড?

 

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জে ইসমাইল হোসেন নামে এক নিরীহ ট্রলি চালককে আটক করে বেধড়ক মারপিট ও মাদক ব্যবসায়ী বানিয়ে ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায়ের অভিযোগ উঠার পর সংশ্লিষ্ট এএসআই রুবেল শেখকে জেলা পুলিশ লাইনে ক্লোজ করা হয়ছে। পুলিশ সুপারের নির্দেশে গতকাল তাকে ক্লোজ করার খবর বিভিন্ন সূত্রে জানা গেলেও বিষয়টি অস্বীকার করেছেন কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান জানান, এক ব্যক্তিকে ভয়ভীতি দেখিয়ে ও মারপিট করে টাকা নেয়ার অভিযোগ উঠার পর এসপি স্যার এএসআই রুবেল শেখকে সাতক্ষীরায় ডেকে নিয়েছেন। অভিযোগের বিষয়ে তদন্ত চলছে।
প্রসঙ্গত, উপজেলার উজায়মারী গ্রামের আমির আলী গাজীর ছেলে ট্রলি চালক ইসমাইল হোসেন (২৮) কে পুলিশের কথিত সোর্স চরদাহ গ্রামের গোলাম মোস্তফা ওরফে রাজমিস্ত্রী খোকনের ছেলে খালিদ হোসেন (২৬), থানার এএসআই রুবেল ও অপর দু’ব্যক্তি পুলিশ পরিচয়ে আটক করে নিয়ে আসে। তবে তাকে থানার ভিতরে না নিয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের পিছনে হাতকড়া পরিয়ে ব্যাপক মারপিট করা হয়। ভয়ভীতি দেখিয়ে ইসমাইল হোসেনের পিতার নিকট থেকে ৩০ হাজার টাকা নিয়ে তাকে রাত ২টার দিকে ছেড়ে দেয়া হয়। এঘটনায় ইসমাইলের পিতা কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন। এদিকে সারা শরীরে ব্যথা নিয়ে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিছানায় শুয়ে ছটফট করছেন ইসমাইল হোসেন। এ ঘটনায় ‘দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা’ পত্রিকায় তথ্যবহুল সংবাদ প্রকাশিত হলে উপজেলাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়। ভুক্তভোগীর পরিবার, স্বজন ও সচেতন মহলের পক্ষ থেকে এএসআই রুবেল ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version