Site icon suprovatsatkhira.com

কেশবপুরে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

কেশবপুর প্রতিনিধি: কেশবপুরে রহিমা খাতুন (২৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করতে আত্মহত্যা বলে প্রচার দিচ্ছে ওই নারীর স্বামীসহ তার পরিবারের লোকজন। সোমবার (২৩ জুলাই) রাতে উপজেলার বরনডালি গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত রহিমা খাতুন উপজেলার বরনডালি গ্রামের আকাম দপ্তরির মেয়ে এবং একই গ্রামের মৃত মাওলা বক্সের ছেলে রস্তুম আলীর স্ত্রী।
এলাকাবাসী জানান, উপজেলার বরনডালি গ্রামের আকাম দপ্তরির মেয়ে রহিমা খাতুনের চার বছর ধরে ঢাকাতে একটি গার্মেন্টসে চাকরি করতেন। চাকরিকালীন সময়ে প্রায় তিন বছর পূর্বে একই গ্রামের মৃত মাওলা বক্সের ছেলে রস্তুম আলীর সাথে তার প্রেমের সম্পর্ক হয়। এরপর বিয়ের কথা বলে রস্তুম আলী তার কাছ থেকে কৌশলে বেশ কিছু টাকা আত্মসাৎ করে নেয়। এঘটনা জানাজানি হলে মেয়ে পক্ষ হতে বিয়ের জন্য চাপ দিলে গত ছয় মাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই রস্তুম আলী বিভিন্ন সময়ে রহিমা খাতুনের উপর নির্যাতন চালাতো। নির্যাতন সহ্য করতে না পেয়ে রহিমা খাতুন তার দেওয়া টাকা ফেরৎ চাইতে থাকে। একপর্যায়ে সোমবার রাতে রস্তুম আলী রহিমা খাতুনকে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করতে ঘরের আড়ার সাথে লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার দেওয়ার অভিযোগ উঠেছে।
এবিষয়ে কেশবপুর থানার ওসি (তদন্ত) শাহজাহান আহমেদ জানান, ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। মৃত্যু সন্দেহজনক হওয়ায় ময়নাতদন্তের জন্য লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version