Site icon suprovatsatkhira.com

কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যানকে গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

সুপ্রভাত সাতক্ষীরা ডেস্ক: কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান কেএম মোশারফ হোসেনসহ জিআর মামলার ৩২ আসামি প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ তাদের গ্রেফতার করছে না বলে অভিযোগ উঠেছে।
বুধবার (২৫ জুলাই) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফা কবিরুজ্জামান মন্টু সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন। এসময় কৃষ্ণনগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য মো. আব্দুল জলিল, ইউনিয়ন পুলিশিং কমিটির সভাপতি আবু হোনা বিশ্বাসসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের ত্রাস, মুখোশধারী সন্ত্রাসী কৃষ্ণনগর গ্রামের ছৈলদ্দিন কাগুজীর ছেলে কেএম মোশারফ হোসেন অবৈধ অর্থ আয় করে কুলি থেকে কোটিপতি হয়েছেন। সে কৃষ্ণনগর ইউনিয়নের সরল সোজা, অসহায় ও নিরীহ মানুষদের নামে মিথ্যা মামলা ও পুলিশের ভয় দেখিয়ে প্রতিনিয়ত মোটা অংকের চাঁদা আদায় করছে। মোশারফ হোসেনের নেতৃত্বে অন্যের জমি, ঘের ও বাড়ি দখলের ঘটনা ঘটেই চলেছে। তার রোষানল থেকে বাদ যাচ্ছে না স্থানীয় আ’লীগ নেতাসহ সাধারণ মানুষ। ফলে কৃষ্ণনগর ইউনিয়নের বাসিন্দারা বর্তমানে অজনা আতংকে দিনাতিপাত করছে।
তিনি আরো বলেন, ফতেপুর গ্রামের সংখ্যালঘু সম্প্রদায়ের মিতালী রানীসহ একাধিক বাড়িতে অগ্নিসংযোগ ও লুটপাটের নেতৃত্বদানকারী মোশারফ হোসেন আজও থেমে নেই। গত ১৭ জুলাই ভোর ৬টার দিকে তার নেতৃত্ব সন্ত্রাসীরা কৃষ্ণনগর ইউনিয়নের দক্ষিণ রঘুনাথপুর গ্রামের মৃত নিজামউদ্দিন গাজীর ছেলে আবু মালাইকা এর দীর্ঘদিনের দখলীয় বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে। এসময় বাধা দিতে গেলে মালাইকা’র ছেলে অদুদ, নাঈম ও জামাতা সিদ্দকুরসহ চারজনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও রাম দা দিয়ে নির্মমভাবে কুপিয়ে মারাত্মক জখম করে সন্ত্রাসীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতপ্রায় জখমীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে সিদ্দকুর ও নাঈম এর অবস্থা আশংকাজনক। এঘটনায় আবু মালাইকা’র বাদী হয়ে ২০ জুলাই চেয়ারম্যান কেএম মোশারফ হোসেনসহ ৩২ জনকে আসামি করে থানা একটি মামলা দায়ের করেন।
মোস্তাফা কবিরুজ্জামান মন্টু অভিযোগ করে বলেন, হত্যা, লুটাপাট, অগ্নিসংযোগ, শ্লীলতাহানি, ঘের দখল, ডাকাতি ও মারপিটসহ প্রায় একডজন মামলার আসামি মোশারফ হোসেনসহ জিআর-১৪০/১৮ মামলা এজাহার নামীয় ৩২ আসামির কাউকে পুলিশ এপর্যন্ত গ্রেফতার করতে পারেনি। অপরদিকে মোশারফ হোসেনসহ অন্য আসামিদের অব্যাহত হুমকিতে বাদীসহ তার আত্মীয়স্বজনরা অজানা আতংকে দিন কাটাছে। তিনি বহুল আলোচিত সন্ত্রাসীদের গডফাদার হত্যাসহ ডজন মামলার আসামি কেএম মোশারফ হোসেনসহ তার দোসরদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার জন্য পুলিশ ও প্রশাসনের ঊর্ধ্বতন কৃর্তপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version