Site icon suprovatsatkhira.com

কুলিয়ায় এক শিশুকে হত্যা চেষ্টার অভিযোগে সৎ মা আটক

কুলিয়া (দেবহাটা) প্রতিনিধি: দেবহাটার কুলিয়া ইউনিয়নের পুষ্পকাটিতে এক শিশুকে হত্যা চেষ্টার অভিযোগে সৎ মাকে আটক করেছে পুলিশ। সোমবার (২৩ জুলাই) সন্ধ্যায় তাকে আটক করা হয়।
ওই শিশুর মা জেসমিন বেগম জানান, প্রায় ১০ বছর আগে পুষ্পকাটি এলাকার আব্দুল করিমের সাথে আমার বিয়ে হয়। বিয়ের পর আমাদের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়। কিন্তু আমার স্বামী প্রায় সাত মাস আগে আরও একটি বিয়ে করে আমাকে তালাক দেয়। এরপর থেকে আমাদের ছেলে তানভির (৮) আমার কাছে ও তার বাবার কাছে কিছু দিন করে থাকে। গত শনিবার সে পুষ্পকাটিতে আসে। সোমবার সন্ধ্যায় তানভিরের সৎ মা আজমিরা বাড়ির পাশের একটি বাগানে নিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যার চেষ্টা করে। আজমিরা তানভিরকে মৃত ভেবে আগাছা দিয়ে ঢেকে রেখে আসে। ঐদিন সন্ধ্যা ৭টার দিকে স্থানীয় আনছার আলী ওই বাগানের পাশদিয়ে যাওয়ার সময় শিশুর কান্না শুনে চিৎকার করলে স্থানীয়রা এসে শিশুটিকে উদ্ধার করে।
এ ব্যাপারে দেবহাটা থানার ওসি সৈয়দ মান্নান আলী জানান, ৮ বছরের শিশুকে হত্যার চেষ্টায় অভিযুক্ত সৎ মা আজমিরাকে আটক করা হয়েছে। শিশুর পিতা আব্দুল করিম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। এদিকে, পুলিশ হেফাজতে শিশু হত্যার চেষ্টার বিষয়টি নিজ মুখে শিকার করেছেন সৎ মা আজমিরা।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version