Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে মিছিল, বিকৃত নাম ব্যবহার, সর্বত্র সমালোচনার ঝড়

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাওন আহমেদ সোহাগের পদত্যাগের দাবিতে মিছিল করেছে একাংশের ছাত্রনেতারা। কিন্তু ব্যানারে খোদ ছাত্রলীগেরই বিকৃত নাম ব্যবহার করায় সর্বত্র সমালোচনার ঝড় উঠেছে। শনিবার (২১ জুলাই) সকালে উপজেলা শহরে ওই মিছিল করে ছাত্রলীগের একাংশের নেতারা।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার কতিপয় ছাত্রলীগ নেতা কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাওন আহমেদ সোহাগ ও সাধারণ সম্পাদক ফিরোজ হোসেনকে শিবির আখ্যায়িত করে একটি বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে। ওই বিক্ষোভ মিছিল ও মানববন্ধনের ব্যানারে বাংলাদেশ শিবির ছাত্রলীগ কালিগঞ্জ উপজেলা শাখা শব্দটি ব্যবহার করা হয়। বিক্ষোভ মিছিল ও মানববন্ধনের ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে মুহূর্তেই সমালোচনার ঝড় ওঠে নেতা-কর্মীদের মধ্যে।
সামাজিক যোগাযোগ মাধ্যমে কলারোয়া উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি ও চেয়ারম্যান শেখ ইমরান হোসেন জানান, বাংলাদেশ ছাত্রলীগের পবিত্র নামটি যারা বিকৃত করে মিছিল সমাবেশ ও ফেসবুকে ছবি পোস্ট করতে পারে তারা কখনও বঙ্গবন্ধুর সৈনিক হতে পারে না। এদের মধ্যে বঙ্গবন্ধুর কোন আদর্শ নেই। এরা সংগঠনের মধ্যে প্রবেশ করে ছাত্রলীগকে ধ্বংস করার মিশনে নেমেছে।
এ বিষয়ে ছাত্রলীগের কালিগঞ্জ উপজেলা সভাপতি শেখ শাওন আহমেদ সোহাগ বলেন, ছাত্রলীগের বেশ কিছু নিষ্ক্রীয় নেতাকর্মীকে কে বা কারা কাজে লাগিয়ে পুরো ছাত্রলীগের দুর্নাম করার মিশনে নেমেছে। কেন্দ্রীয় ছাত্রলীগের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, যারা ছাত্রলীগের বিকৃত নাম ব্যবহার করেছে তাদের উপর্যুক্ত ব্যবস্থা গ্রহণ করা হোক।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version