Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে জাসদের প্রতিনিধি সভায় আসন্ন সংসদ নির্বাচনে আশেক-ই-এলাহীকে প্রার্থী ঘোষণা

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) প্রতিনিধি সভা ও গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৩ জুলাই) সকাল ১১টায় কালিগঞ্জ অফিসার্স ক্লাবে এই প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।
‘শ্রমজীবী-কর্মজীবী-পেশাজীবী জনগণ এক হও’ শ্লোগানকে সামনে রেখে উপজেলা জাসদের আহবায়ক আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা জাসদের সভাপতি ও কেন্দ্রীয় কার্যকরী কমিটির সহ-সভাপতি কাজী রিয়াজ। প্রতিনিধি সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় কৃষক জোট কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, জাসদ মনোনীত সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য প্রার্থী ও দৈনিক দক্ষিণের মশালের সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহী। জাসদ নেতা শেখ জাকির হোসেনের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিনিধি সভা প্রস্তুতি কমিটির আহবায়ক শেখ মোদাচ্ছের হোসেন জান্টু।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় জাসদের সহ-সম্পাদক শেখ ওবায়েদুস সুলতান বাবলু, শ্যামনগর উপজেলা জাসদের সভাপতি শেখ হারুন অর রশিদ, দেবহাটা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, আশাশুনি উপজেলা শাখার আহবায়ক সিরাতুজ্জামান, মাহাবুবুর রহমান বাপ্পি ও আতিকুর রহমান সোহেল।
প্রতিনিধি সভা শেষে উপজেলা জাসদের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সর্বসম্মতিক্রমে শেখ মোদাচ্ছের হোসেন জান্টুকে সভাপতি ও আব্দুর রাজ্জাককে সাধারণ সম্পাদক করে উপজেলা জাসদের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
একই সাথে সাতক্ষীরা-৪ আসনে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণার জন্য শ্যামনগরে ডা. আলী আশরাফ ও কালিগঞ্জে শেখ মোদাচ্ছের হোসেন জান্টুকে দায়িত্ব দেওয়া হয়।
এদিকে, বিকেলে কালিগঞ্জের ফুলতলা মোড়ে উপজেলা জাসদের আয়োজনে গণসমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা বলেন, আমরা আওয়ামী লীগ ও ১৪ দলের সাথেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবো। সাতক্ষীরা-৪ আসনে জাসদ মনোনীত প্রার্থী অধ্যক্ষ আশেক-ই-এলাহী।
এ সময় বক্তারা দলকে সুসংগঠিত করার জন্য সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version