Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে জমি নিয়ে বিরোধে হামলায় আহত ৩, বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় তিনজন গুরুতর জখম হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ সময় দুর্বৃত্তরা বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করেছে।
মঙ্গলবার (১৭ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে এই ঘটনা ঘটে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, প্রায় এক বছর পূর্বে কৃষ্ণনগর ইউনিয়নের শংকরপুর গ্রামের মৃত নিজাম উদ্দীন গাজীর ছেলে আবু মালাইকা রঘুনাথপুর গ্রামে জমি কিনে সেখানে পরিবার নিয়ে বসবাস শুরু করেন। সেই সময় থেকে ওই জমি নিয়ে একই গ্রামের আয়ুব গাজীর ছেলে আবুল বাশারের বিরোধ চলছিল। এক পর্যায়ে মঙ্গলবার ভোরে দুর্বৃত্তরা ঘরবাড়ি ভেঙে তা-ব চালায় ও লুটপাট করে। বাঁধা দিতে গেলে গুরুতর জখম হন আবু মালাইকার ছেলে আব্দুল ওয়াদুদ (৩০), নাঈম হোসেন (১৮) ও তাদের আত্মীয় কালিকাপুর গ্রামের রমজান আলীর ছেলে সিদ্দিকুল ইসলাম (৩৬)।
খবর পেয়ে সকাল সাড়ে ৭টার দিকে কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক নিয়াজ মোহাম্মদ খাঁনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছুলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে প্রথমে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসকের পরামর্শে তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।
এদিকে, প্রায় দু’মাস আগে আবু মালাইকার পক্ষের লোকজন হামলা চালিয়ে আবুল বাশারের বোন শাহানারা খাতুনের (২৩) পা ভেঙে দেয় বলেও অভিযোগ রয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version