Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে অপদ্রব্য পুশের অভিযোগে ১ মণ চিংড়ি বিনষ্ট

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জে চিংড়িতে পুশ বিরোধী অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় এক মণ অপদ্রব্য পুশকৃত বাগদা চিংড়ি বিনষ্ট করা হয়েছে।
শনিবার (২১ জুলাই) বেলা সাড়ে ১১টায় ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার নুর আহমেদ মাছুমের নেতৃত্বে উপজেলার তারালী ইউনিয়নের বাথুয়াডাঙ্গায় এই অভিযান পরিচালিত হয়।
অভিযানে বাথুয়াডাঙ্গা গ্রামের আবু বক্কর শেখের ছেলে মনিরুল ইসলামে বাড়ি থেকে ৩০ কেজি ও ফজের আলীর ছেলে শাহিনুর রহমানের বাড়ি থেকে ১০ কেজি ভিজানো বাগদা চিংড়ি এবং আবদুল্লাহর ছেলে শিমুল হোসেনের বাড়ি থেকে ভাতের মাড় ও পুশের সরঞ্জামাদি জব্দ করা হয়। তবে ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অসাধু ব্যবসায়ীরা। পরবর্তীতে জব্দকৃত ৪০ কেজি বাগদা ও পুশের সরঞ্জামাদি আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়। অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা শফিকুল ইসলাম, সহকারি মৎস্য কর্মকর্তা শরিফুল ইসলাম, ক্ষেত্র সহকারি উজ্জ্বল কুমার অধিকারী প্রমুখ।
এদিকে, ভ্রাম্যমাণ আদালত দুপুর সাড়ে ১২টায় উপজেলা সদরে অবস্থিত ইউনুস আলী মাছ বাজারে মাছে ফরমালিন টেস্ট করেন। তবে মাছে ফরমালিনের অস্তিত্ব পাওয়া যায়নি বলে সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version