Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জের কারবালা মাধ্যমিক বিদ্যালয়ে ডিজিটাল হাজিরা প্রবর্তন

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জের ভাড়াশিমলা ইউনিয়নের বড়শিমলা কারবালা মাধ্যমিক বিদ্যালয়ে ডিজিটাল পদ্ধতিতে হাজিরা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
শনিবার (২১ জুলাই) সকাল সাড়ে ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে এই কার্যক্রমের উদ্বোধন করেন পিডিবির অবসরপ্রাপ্ত ডেপুটি ডিরেক্টর (অর্থ) মুক্তিযোদ্ধা খান মতিউর রহমান।
বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা খান আসাদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি ও দেবহাটার ফাতেমা রহমান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হোসেন বাবুল।
সহকারি প্রধান শিক্ষক ইউসুফ আলীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রোকেয়া মনসুর মহিলা কলেজের সহকারি অধ্যাপক ও রিপোর্টার্স ক্লাবের সভাপতি নিয়াজ কওছার তুহিন, কালিগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলাম, ভাড়াশিমলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওবায়দুর রহমান, নেটিজেন সফটওয়্যারের সাতক্ষীরা অঞ্চলের ব্যবস্থাপক মাহমুদ হোসেন, ইউপি সদস্য সামছুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিএম মিজানুর রহমান বলেন, উপজেলার মধ্যে এই প্রথম কোনো বিদ্যালয়ে ‘ওয়ান এয়ার সফটওয়্যার’ এর সহযোগিতায় ডিজিটাল পদ্ধতিতে শিক্ষার্থী ও শিক্ষক-কর্মচারীদের হাজিরা নিশ্চিতে গ্রহণ করা হচ্ছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version