Site icon suprovatsatkhira.com

কলারোয়া থানা পরিদর্শনে অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার

ডেস্ক রিপোর্ট: কলারোয়া থানা পরিদর্শন করেছেন সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার। বৃহস্পতিবার দুপুরে থানার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন তিনি।
এসময় কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব দেব নাথ তাঁকে স্বাগত জানান।
পরে থানার প্যারেড চত্বরে পুলিশের প্যারেড পরিদর্শন করে সশস্ত্র সালাম গ্রহণ করেন অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার।
পুলিশ অফিসারদের উদ্দেশ্যে অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার বলেন- ‘জনবান্ধব পুলিশিং করার জন্য সাধারণ জনগণের কল্যাণে কাজ করতে হবে। পুলিশের কার্যক্রমকে গতিশীল করে সন্ত্রাসমুক্ত আইনশৃংখলা নিশ্চিত করতে হবে।’
মাদকমুক্ত করতে নিরলস কাজ করার জন্য সন্তোষ প্রকাশ করে কলারোয়া থানার সকল অফিসার ও ফোর্সদের ধন্যবাদ জানান জেলা পুলিশের এ কর্মকর্তা।
পরিদর্শনকালে ওসি বিপ্লব দেব নাথ, পুলিশ পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম, সেকেন্ড অফিসার বিপ্লব রায়সহ অন্যরা উপস্থিত ছিলেন।

 

কলারোয়ায় প্রতিবেশীর হামলায় আহত ৩
ডেস্ক রিপোর্ট: কলারোয়ায় প্রতিবেশীর হামলায় মা ও দুই ছেলে আহত হয়েছে।বৃহস্পতিবার দুপুরে উপজেলার কেরালকাতা ইউনিয়নের দক্ষিণ বহুড়া গ্রামে এঘটনা ঘটে। এ ঘটনায় ওই পরিবার প্রধান সিরাজুল ইসলাম থানায় লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরের দিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে সিরাজুলের ছেলে ১ম শ্রেণির ছাত্র হাসানুরকে মারপিট করে প্রতিবেশি ওলিয়ার ও রিপনসহ ২-৩জন ব্যক্তি। এর প্রতিবাদ করলে সিরাজুলের আরেক ছেলে কামরুজ্জামান (২৭) ও স্ত্রী আমেনা খাতুন (৪৫)কেও মারপিট করে তারা। পরে তাদের উদ্ধার করে কলারোয়া হাসপাতালে ভর্তি করেন সিরাজুল ইসলাম।

 

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version