Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় শালিসে হামলার প্রতিবাদে কৃষকদের মানববন্ধন

কলারোয়া প্রতিনিধি: কলারোয়ায় চেয়ারম্যানের শালিসে কৃষকের উপর মধ্যযুগীয় কায়দায় হামলার প্রতিবাদে এবং ইউপি সদস্য ইবাদুল ও তার দোসরদের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১২ জুলাই) দুপুর ১২টায় কলারোয়া উপজেলা পরিষদের সামনে যশোর-সাতক্ষীরা মহাসড়কে ‘কৃষক বাঁচাও, বিল বাঁচাও আন্দোলন’ কমিটির উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি পেশ করেন সংশ্লিষ্টরা।
মানববন্ধনে জয়নগর ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান ফিরোজ হোসেন, প্রফেসর রেজাউল ইসলাম ও মাস্টার ইসতিয়াকসহ জয়নগর ইউনিয়নের পাঁচটি গ্রামের সাধারণ কৃষক অংশ নেন ।
প্রসঙ্গত, কলারোয়ায় জোরপূর্বক জমি ভোগদখল করার প্রতিবাদ করায় চেয়ারম্যানের শালিসি বৈঠকে তিন কৃষককে মারপিট করে আহত করে ইউপি সদস্য ইবাদুল ইসলাম ও তার সহযোগীরা। বুধবার সন্ধ্যায় উপজেলার সরসকাটি বাজারে হামলায় আহত ব্যক্তিদের মধ্যে গুরুতর আহত আলাউদ্দীনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কলারোয়া থানায় একটি লিখিত অভিযোগও করা হয়েছে।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, এ ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগটি তদন্তপূর্বক দায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version