Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় আপত্তিকর অবস্থায় ছাত্রলীগ নেতা আটক

কলারোয়া প্রতিনিধি: কলারোয়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবদুস সালামকে এক গৃহবধূর সাথে আপত্তিকর অবস্থায় আটক করেছে এলাকাবাসী।
শুক্রবার (২১ জুলাই) সন্ধ্যায় উপজেলার শ্রীপতিপুর এলাকার একটি বাড়ি থেকে তাকে আটক করা হয়। আবদুস সালাম উপজেলার সরসকাটি ইউনিয়নের ক্ষেত্রপাড়া গ্রামের আবদুর রহমান মোড়লের ছেলে।
এলাকাবাসী জানান, উপজেলা ছাত্রলীগের ওই নেতা উপজেলার শ্রীপতিপুর এলাকার একটি টালি কারখানা ম্যানেজারের স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। দীর্ঘদিন ধরে গৃহবধূর স্বামী বাড়িতে না থাকায় তার বাড়িতে যাওয়া আসা করতো আবদুস সালাম। এদিকে, শুক্রবার সন্ধ্যায় স্বামী বাড়িতে না থাকার সুযোগে সালাম ওই গৃহবধূর বাড়িতে যান। সেখানে গৃহবধূর সঙ্গে আপত্তিকর অবস্থায় তাকে ধরে ফেলেন স্থানীয় লোকজন। তারা সালামকে পিটুনি দিয়ে আটকে রাখেন। বিষয়টি জানাজানি হলে উপজেলা ছাত্রলীগের আরেক নেতা গিয়ে বিক্ষুব্ধ জনতার হাত থেকে মুক্ত করেন।
এছাড়া, একই অভিযোগে ইতোপূর্বে তাকে কলারোয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ থেকে বহিষ্কার করা হয়েছিল।
এ বিষয়ে জানতে আবদুস সালামের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।
কলারোয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সাঈদ বলেন, আমি এলাকার বাইরে ছিলাম। কলারোয়ায় এসে এমন একটি বিষয় শুনছি। ঘটনাটি সত্য হলে জেলা ছাত্রলীগ সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবে।
এ বিষয়ে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান জানান, ছাত্রলীগের উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাদের কাছ থেকে তিনি ঘটনাটি শুনেছেন। সংগঠনের ভাবমূর্তি ক্ষুণœ হয় এমন কাজের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবেনা।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version