Site icon suprovatsatkhira.com

কপিলমুনিতে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর সভায় ড. মসিউর অসৎ উপায়ে মনোনয়ন পাওয়া সম্ভব নয়

জিএম মোস্তাক আহমেদ, কপিলমুনি: বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও শেখ হাসিনার নেতৃত্বে দেশে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে আগামীতে খুলনা-৬ আসন থেকে নৌকা মার্কার মনোনীত প্রার্থীকে জয়ী করার জন্য দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তৃণমূল পর্যায়ের মানুষ যাকে চায় ও যে মানুষের কল্যাণে আসবে আওয়ামী লীগ তাকেই মনোনয়ন দেবে। কোন অসৎ উপায় অবলম্বন করে আওয়ামী লীগে মনোনয়ন পাওয়া সম্ভব নয়।
মঙ্গলবার (৩ জুলাই) বিকাল ৩টায় কপিলমুনির বিনোদ চত্বরে আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য ও প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মসিউর রহমান প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরও বলেন, বর্তমান প্রজন্মের ছেলে মেয়েদের শিক্ষিত করে গড়ে তুলতে বর্তমান সরকার নানা প্রদক্ষেপ হাতে নিয়েছে। শিক্ষিত জাতি ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয় উল্লেখ করে ছেলে মেয়েদের শিক্ষিত করে গড়ে তোলার আহবান জানান তিনি।
সভায় কপিলমুনি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জিএম নুরুজ্জামানের সভাপতিত্বে ও কপিলমুনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ ইকবাল হোসেন খোকনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, খুলনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাইকগাছা উপজেলা আহবায়ক গাজী মোহাম্মাদ আলী, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও খুলনা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. মোহাম্মদ শেখ শহীদ উল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সদস্য সচিব ও খুলনা জেলা কার্যকরী পরিষদের সদস্য মো. রশীদুজ্জামান মোড়ল, ২নং কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়ার্দ্দার, উপজেলা আওয়ামী লীগ নেতা ও পূজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, যুবলীগের সাধারণ সম্পাদক ও লতা ইউপির সাবেক চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাস, খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ আবু হানিফ, যুব মহিলা লীগের সভাপতি সেলিনা পিয়া, প্রভাষক ময়নুল ইসলাম, রাশেদ খাঁন, জেলা পরিষদের সদস্য শেখ কামরুল হাসান টিপু, লস্কর ইউপি চেয়ারম্যান আরিফুল জামান তুহিন, উপজেলা যুবলীগের সভাপতি এস এম শামছুর রহমান, সরদার মোজাফফার হোসেন, ইউপি সদস্য ইউনুছ আলী মোড়ল, সালাম মোড়ল, মোস্তাফিজুর রহমান মিন্টু, ওয়াহিদুজামান মোড়ল, শিমুল বিল্লাহ, রাজীব গোলদার, হারুন অর-রশীদ, শুভংকর রায় শুভ, সুকুমার ঢালী, আবুল হোসেন, মাছুমা খাতুন, ছাত্রলীগ নেতা মৃণাল কান্তি বাছাড় প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান করেন।
এর আগে ড. মসিউর রহমান কপিলমুনি হাসপাতাল, ২নং কপিলমুনি ইউনিয়ন পরিষদ ও কপিলমুনি সহচরী বিদ্যামন্দির স্কুল অ্যান্ড কলেজ পরিদর্শন করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version