Site icon suprovatsatkhira.com

আশাশুনি উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরার আশাশুনি উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের অসামাজিক কর্মকাণ্ড, অত্যাচার, নির্যাতন ও চাঁদাবাজিতে আ’লীগ নেতাকর্মীরা অতিষ্ঠ হয়ে তাদের বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন হয়েছে।
শনিবার (২১ জুলাই) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে আশাশুনির মানিকখালী এলাকার আ’লীগ নেতা রফিকুল ইসলামের স্ত্রী মিসেস শাহিনা আক্তার সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একটি সুশৃঙ্খল ছাত্র সংগঠন। ছাত্রলীগের কোন কর্মী সংগঠন পরিপন্থী কর্মকাণ্ডে লিপ্ত হলে বাংলাদেশ ছাত্রলীগ তার বিরুদ্ধে যথাযথ সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করে থাকে। কিন্তু গত ১০ জুলাই আশাশুনি উপজেলা ছাত্রলীগের সভাপতি অসমাউল হোসেন ও সাধারণ সম্পাদক সৌরভ রায়হান সাদ এর নেতৃত্বে পাঁচ থেকে ছয় জন ফেনসিডিল খাওয়ার জন্য আমার ছেলে ছাত্রলীগ কর্মী রাজুর কাছে ১২ হাজার টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকার করলে তারা বেদম মারপিট করে। এছাড়া থানার সামনে আমার স্বামী উপজেলা আ’লীগের সহ-সভাপতি রফিকুল ইসলামকে লাঞ্ছিত করে। পরবর্তীতে তারা আমার বাড়িতে এসে ঘরে ঢুকে আসবাবপত্র ভাঙচুর করে। বাধা দিতে গেলে আমাকেও লাঞ্ছিত করে। এসময় তারা আমার প্রতিবন্ধী মেয়েকেও লাথি ও চড় থাপ্পড় মেরে শারীরিকভাবে লাঞ্ছিত করে। তাদের ভয়ে আমি বাড়ি ছেড়ে চলে গেলে তারা আমার ঘর থেকে ৫০ হাজার টাকা নিয়ে চলে যায়। বেশি বাড়াবাড়ি করলে আমাদেরকে খুন জখম করার পাশাপাশি আমার ছেলে রাজুকে প্রাণে মেরে দিবে বলে হুমকি দিয়ে যায় তারা। একই দিন তারা আশাশুনি ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি শাহিন ও উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সহ-সভাপতি তানজিল হোসেন পলাশকেও মারপিট করে। গুরুতর আহত অবস্থায় পলাশকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া গত ৩ জুলাই চাঁদাবাজির মতলবে বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে আশাশুনি সরকারি কলেজে ব্যাপক ভাঙচুর করে। এসময় আসমাউল ও সাদের পালিত জামায়াতি সন্ত্রাসীসহ তারা শিক্ষকদের লাঞ্ছিত করে। আসমাউল হোসেন চাঁদাবাজি ও মাদক মামলার এজাহারভুক্ত আসামি। ছাত্রলীগের এই নেতাদের কারণে আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ হচ্ছে। যা আগামী নির্বাচনে প্রভাব ফেলতে পারে।
তিনি আশাশুনি উপজেলা ছাত্রলীগের সভাপতি অসমাউল হোসেন ও সাধারণ সম্পাদক সৌরভ রায়হান সাদকে অবিলম্বে বহিষ্কার করে উপজেলা ছাত্রলীগ, আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠন গুলোকে কলঙ্কমুক্ত করতে কেন্দ্রীয় ছাত্রলীগের অভিভাবক সাইফুর রহমান সোহাগও এসএম জাকির হোসেনের দ্রুত হস্তক্ষেপ কামনা করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version